1. admin@dailygomutipratidin.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কুমিল্লায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল চক্রের ৭ দালাল আটক; ৩ মাসের কারাদন্ড বুড়িচংয়ে মোকাম ইউনিয়ন বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হোটেলে হাত-পা বাঁধা নারীর লাশ, ‘স্বামীকে’ খুঁজছে পুলিশ বুড়িচংয়ে যুবদলের সদস্য সচিবের সংবাদ সম্মেলন বুড়িচং এসোসিয়েশন ফ্রান্স(বাফ)” এর পূর্ণাঙ্গ কমিটি গঠন ও বাৎসরিক আনন্দ ভ্রমণ-২০২৪ উদযাপিত বুড়িচং সদর ইউনিয়ন জগতপুর গ্রামের  বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ।  চান্দিনা থানা ঘেরাও করেছে পল্লী বিদ্যুৎ কর্মচারী, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ১ বুড়িচং রাজাপুর ইউনিয়ন বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধূরী আর নেই বুড়িচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত

চৌদ্দগ্রামে ডাকাতিয়ার স্রোতে তলিয়ে কৃষকের মৃত্যু, ডুবুরি কর্তৃক লাশ উদ্ধার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৬ বার পঠিত

মনোয়ার হোসেন:

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে ডাকাতিয়া নদীর স্রোতে তলিয়ে গেছে কৃষক রেজাউল করিম চৌধুরী প্রকাশ সবুজ।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ৯টায় উপজেলার গুণবতী ইউনিয়নের খাটরা পুর্ব পাড়া এলাকায় ট্যাক কাটার জলা সংলগ্ন ছোট ডাকাতিয়া নদীর মোহনায় এই ঘটনা ঘটে। নিহত রেজাউল করিম একই এলাকার খাটরা পূর্ব পাড়ায় মৃত মো: আবদুল হাফেজের ছেলে। চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের মাধ্যমে সংবাদ পেয়ে চাঁদপুর থেকে একটি ডুবুরি দল এসে নিহত সবুজের লাশ উদ্ধার করে। এই ঘটনায় নিহতের পরিবারে শোকের মাতম বইছে।

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ মেহেদী হাসান এবং কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক মো: মফিজুর রহমান জানান, ‘গরু নিয়ে নদী পারাপারের সময় কৃষক রেজাউল করিম সবুজ স্রোতের মুখে পড়ে নদীর পানিতে তলিয়ে যায়। জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে উপস্থিত হই। পরে চাঁদপুরের একটি ডুবুরি দলকে খবর দিয়ে আনা হয়। এ সময়ের মধ্যে আমরা ফায়ার সার্ভিস সহ স্থানীয়দের সহযোগিতায় সবুজের উদ্ধার কার্যক্রম চালিয়ে যাই। দুপুর আনুমানিক ২:৩০ ঘটিকার সময় ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। কিছুক্ষণের মধ্যেই সবুজের মৃতদেহ উদ্ধার করে তারা। পরে আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে নিহত সবুজের লাশ হস্তান্তর করা হয়েছে।

নিহত সবুজের শ্যালক নাসিরুদ্দিন জানান, রেজাউল করিম সবুজ আমার ভগ্নিপতি। বুধবার সকালে গরু নিয়ে বাড়ি থেকে বের হন। পরে বাড়িতে ফেরার সময় নদীর স্রোতের পানিতে তলিয়ে যাযন তিনি। তিনি দীর্ঘদিন প্রবাসে ছিলেন। নিহত সবুজ এক ছেলে এক মেয়ে, স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক গোমতী প্রতিদিন
Theme Customized By Shakil IT Park