1. admin@dailygomutipratidin.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কুমিল্লায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল চক্রের ৭ দালাল আটক; ৩ মাসের কারাদন্ড বুড়িচংয়ে মোকাম ইউনিয়ন বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হোটেলে হাত-পা বাঁধা নারীর লাশ, ‘স্বামীকে’ খুঁজছে পুলিশ বুড়িচংয়ে যুবদলের সদস্য সচিবের সংবাদ সম্মেলন বুড়িচং এসোসিয়েশন ফ্রান্স(বাফ)” এর পূর্ণাঙ্গ কমিটি গঠন ও বাৎসরিক আনন্দ ভ্রমণ-২০২৪ উদযাপিত বুড়িচং সদর ইউনিয়ন জগতপুর গ্রামের  বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ।  চান্দিনা থানা ঘেরাও করেছে পল্লী বিদ্যুৎ কর্মচারী, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ১ বুড়িচং রাজাপুর ইউনিয়ন বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধূরী আর নেই বুড়িচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত

বন্ধু মহল স্বেচ্ছায় রক্তদান কেন্দ্র সিলেটের ফ্রি চক্ষু সেবা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩১ বার পঠিত

সিলেট জেলা প্রতিনিধি :

বন্ধু মহল স্বেচ্ছায় রক্তদান কেন্দ্র সিলেটের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহরতলীর মাসুক বাজারের পশ্চিম দর্শা গ্রামের গরীব, অসহায় ও দুস্থ রোগীদের বিনা খরচে সেবা প্রদানের জন্য দিনব্যাপী ফ্রি চক্ষু সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
সিলেট ইনক্লুসিভ আই হসপিটাল (সাবেক সিলেট আধুনিক চক্ষু হাসপাতাল) এর সহযোগিতায় ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত হাতিম চৌধুরী ইসলামিয়া হাফিজিয়া দাখিল মাদরাসায় এ ক্যাম্পে পরিচালিত হয়।
বন্ধু মহল স্বেচ্ছায় রক্তদান কেন্দ্র সিলেটের সভাপতি আবজল আহমেদের সভপতিত্বে ও সাধারণ সম্পাদক আল ফাহিম এর পরিচালনায় ফ্রি চক্ষু সেবা অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মসজিদ আল জামাতুল মুসলিম বাংলাদেশ নর্থাম্পটন, ইউকের ইমাম ও খতিব হাফিজ মাওলানা আবু বকর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাতিম চৌধুরী ইসলামিয়া হাফিজিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক আবুল কালাম আজাদ, গোলাম আকবর, হাফিজ আশরাফ ও আব্দুশ শাফী মোহাম্মদ।
ফ্রি চক্ষু সেবা অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফটো সাংবাদিক সোহেল আহমদ, সিলেট ১০ লাইভ এর এডমিন মোঃ ফখর উদ্দিন ও সার্সলাইট ফেইসবুক পেইজে এডমিন মোঃ আব্দুল কাদির রাজু, বন্ধু মহল স্বেচ্ছায় রক্তদান কেন্দ্র সিলেটের সদস্য কামীল আহমেদ, আবু তারেক সোহাগ, সাইদুল ইসলাম, শাকিল খান, সাইদ আহমেদ, আব্দুল্লাহ, আদিল ইমরান, সায়েম আহমদ, মামুন আহমদ, ফাহিম মাহমুদ, জাকারিয়া ইমন, তানভীর, তারেক রহমান, সাদেক আহমেদ, নাজিম আহমেদ, মাহফুজ রহমান, সাহিদ আহমেদ, মাহিন, নাবিল, জুবায়ের রাহি প্রমুখ।
চক্ষু বিশেষজ্ঞ ডা. মাহফুজ হোসেন এর নেতৃত্বে ৮ সদস্য বিশিষ্ট একটি মেডিকেল টিম চোখের নানা সমস্যা নিয়ে আসা রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন।
আয়োজকরা জানান, দিনব্যাপী চক্ষু ক্যাম্পে তিন শতাধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। এর মধ্যে ১৪ জন ছানি রোগী বাছাই করা হয়। তাদের সিলেট ইনক্লুসিভ আই হসপিটালে ফ্রি অপারেশন করা হবে। এছাড়াও সকল রোগীকে বিনামূল্যে ওষধপত্র ও চশমা প্রদান করা হয়েছে।
ফ্রি চক্ষু সেবা অনুষ্ঠান শেষে মসজিদ আল জামাতুল মুসলিম বাংলাদেশ নর্থাম্পটন, ইউকের ইমাম ও খতিব হাফিজ মাওলানা আবু বকর-কে সম্মাননা ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করেন বন্ধু মহল স্বেচ্ছায় রক্তদান কেন্দ্র সিলেটের নেতৃবৃন্দ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক গোমতী প্রতিদিন
Theme Customized By Shakil IT Park