1. admin@dailygomutipratidin.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুমিল্লায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল চক্রের ৭ দালাল আটক; ৩ মাসের কারাদন্ড বুড়িচংয়ে মোকাম ইউনিয়ন বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হোটেলে হাত-পা বাঁধা নারীর লাশ, ‘স্বামীকে’ খুঁজছে পুলিশ বুড়িচংয়ে যুবদলের সদস্য সচিবের সংবাদ সম্মেলন বুড়িচং এসোসিয়েশন ফ্রান্স(বাফ)” এর পূর্ণাঙ্গ কমিটি গঠন ও বাৎসরিক আনন্দ ভ্রমণ-২০২৪ উদযাপিত বুড়িচং সদর ইউনিয়ন জগতপুর গ্রামের  বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ।  চান্দিনা থানা ঘেরাও করেছে পল্লী বিদ্যুৎ কর্মচারী, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ১ বুড়িচং রাজাপুর ইউনিয়ন বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধূরী আর নেই বুড়িচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত

বান্দরবানে গ্রেফতার কেএনএফ এর ৩০জন সদস্য কে চট্টগ্রাম কারাগারে স্থানান্তর।

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৪০ বার পঠিত

রেজা চৌধুরী,বান্দরবন:

বান্দরবানে দুই উপজেলার ব্যাংক ডাকাতি ও আইনশৃঙ্খলা-বাহিনীর অস্ত্র লুটের মামলায় বিভিন্ন সময় গ্রেফতার হওয়া কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর ৩০ জন সদস্যকে চট্টগ্রামে কারাগারে স্থানান্তর করা হয়েছে।

মঙ্গলবার ১১ই জুন ২০২৪ সকালে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তায় বান্দরবান জেলা কারাগার থেকে চট্টগ্রাম কারাগারে প্রেরণ করা হয়।

কারাগার সূত্রে জানা যায় রুমা এবং থানচিতে ব্যাংক ডাকাতি অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় বান্দরবান কারাগারে আটক কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর ৩০ সদস্যকে চট্টগ্রাম বিভাগীয় কারাগারে হস্তান্তর করা হয়েছে,এদের মধ্যে ১৫ জন নারী ও ১৫ জন পুরুষ সদস্য রয়েছে।

এ বিষয়ে বান্দরবান জেল সুপার জান্নাতুল ফরহাদ বলেন সাংবাদিকদের বলেন, কারাগারে স্থান সংকুলান না হওয়ার কারণে কেএনএফের ৩০ আসামিকে চট্টগ্রাম কারাগারে পাঠানো হয়েছে, তাদের আদালতের হাজিরা থাকলে নিয়ে আসা হবে অথবা ভার্চুয়ালী হাজিরা নেয়া হবে।

গত ২ই এবং ৩ই এপ্রিল জেলার রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণ করে কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ),এরপর থেকে কেএনএফ কে ধরতে শুরু হয় যৌথ অভিযান।

উল্লেখ্য যে এই পর্যন্ত সেনাবাহিনী নেতৃত্বাধীন যৌথ অভিযানে কেএনএফের ৯৪ জনকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করে আইনশৃঙ্খলা-বাহিনী।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক গোমতী প্রতিদিন
Theme Customized By Shakil IT Park