1. admin@dailygomutipratidin.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুমিল্লায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল চক্রের ৭ দালাল আটক; ৩ মাসের কারাদন্ড বুড়িচংয়ে মোকাম ইউনিয়ন বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হোটেলে হাত-পা বাঁধা নারীর লাশ, ‘স্বামীকে’ খুঁজছে পুলিশ বুড়িচংয়ে যুবদলের সদস্য সচিবের সংবাদ সম্মেলন বুড়িচং এসোসিয়েশন ফ্রান্স(বাফ)” এর পূর্ণাঙ্গ কমিটি গঠন ও বাৎসরিক আনন্দ ভ্রমণ-২০২৪ উদযাপিত বুড়িচং সদর ইউনিয়ন জগতপুর গ্রামের  বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ।  চান্দিনা থানা ঘেরাও করেছে পল্লী বিদ্যুৎ কর্মচারী, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ১ বুড়িচং রাজাপুর ইউনিয়ন বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধূরী আর নেই বুড়িচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত

ব্রাহ্মণপাড়া ও বুড়িচং থানার কার্যক্রম আজ থেকে শুরু হয়েছে।

  • প্রকাশের সময় : সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ৬৯ বার পঠিত

গোমতী প্রতিদিন ডেক্স :

মানুষের সেবা ও নিরাপত্তা নিশ্চিত করতে কুমিল্লার বুড়িচং- ব্রাহ্মণপাড়া থানার কার্যক্রম আজ থেকে শুরু হয়েছে।পুলিশকে সহয়তা ও তাদের নিরাপত্তা দিতে সেনাবাহিনী ও আনসার সদস্যরা নিয়োজিত আছে।বিষয়টি নিশ্চিত করেন মেজর নাজিউর রহমান। এসময় উপস্থিত ছিলেন বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার ও বুড়িচং প্রেস ক্লাবের সকল সদস্যরা। আন্দোলনকালীন বুড়িচং থানা বড় ধরণের অপ্রীতিকর ঘটনা না হওয়ায় ওসিসহ বুড়িচং উপজেলা বাসীকে ধন্যবাদ জানান সেনাবাহিনী।

উল্লেখ্য, কোটা আন্দোলনের পর গত ৫ আগস্ট থেকে থেকে দীর্ঘদিন যাবত থানার কার্যক্রম বন্ধ ছিল। এতে করে থানায় আসা সাধারণ মানুষেরা নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হচ্ছিলেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক গোমতী প্রতিদিন
Theme Customized By Shakil IT Park