1. admin@dailygomutipratidin.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কুমিল্লায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল চক্রের ৭ দালাল আটক; ৩ মাসের কারাদন্ড বুড়িচংয়ে মোকাম ইউনিয়ন বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হোটেলে হাত-পা বাঁধা নারীর লাশ, ‘স্বামীকে’ খুঁজছে পুলিশ বুড়িচংয়ে যুবদলের সদস্য সচিবের সংবাদ সম্মেলন বুড়িচং এসোসিয়েশন ফ্রান্স(বাফ)” এর পূর্ণাঙ্গ কমিটি গঠন ও বাৎসরিক আনন্দ ভ্রমণ-২০২৪ উদযাপিত বুড়িচং সদর ইউনিয়ন জগতপুর গ্রামের  বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ।  চান্দিনা থানা ঘেরাও করেছে পল্লী বিদ্যুৎ কর্মচারী, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ১ বুড়িচং রাজাপুর ইউনিয়ন বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধূরী আর নেই বুড়িচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত

প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি মহান আল্লাহ পাকের প্রতি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৬০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :

প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি মহান আল্লাহ পাকের প্রতি,যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হওয়ার তৌফিক দিয়েছেন।

শুকরিয়া ও আলহামদুলিল্লাহ,
গতকালকে ছিলো আমার জম্মদিন!

আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনে যদিও জন্মদিনের তেমন কোন গুরুত্ব নেই তবুও আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া। আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ” আক্কাস আল মাহমুদ হৃদয় ”। আমি সবার কাছে দোয়া চাই। আমি যেন আমার জন্মকে সার্থক করতে পারি।প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। আমার কাছেও তাই তেমনই।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছিঃ-
গত (৪ জুন ২০২৪) মঙ্গলবারে আমার জম্মদিন উপলক্ষে ফেইসবুক, হোয়াটসঅ্যাপ, ম্যাসেঞ্জার, ইমো ও মুঠোফোনে কল করে এবং বিভিন্ন ভাবে যোগাযোগ করে আমার জম্মদিনে উইশ করে, আমার জন্য যারা দোয়া ও ভালোবাসা দিয়ে মায়ার বন্ধনে আবদ্ধ করেছেন, আমি আপনাদের সবার কাছে কৃতজ্ঞ।মজার বিষয় হলো দিনটি ছিলো অন্যরকম ‘চার ছয় চব্বিশ’।

আমার অন্তরস্থল থেকে আপনাদের সবাইকে জানাই ধন্যবাদ, শুভেচ্ছা ও অভিরাম ভালোবাস।

আপনাদের সকলের ভালোবাসা ও আন্তরিকতা সকলের ভালোবাসা আর আন্তরিকতা আজ আমাকে আগামী পথ চলার প্রেরণা যুগিয়েছে।আমি বুঝতে পেরেছি, আমার অগোচরে আমাকে ভালোবাসে অনেক মানুষ রয়েছেন।আমি কৃতজ্ঞ সকলের প্রতি,সবার ভালোবাসায় আমি সিক্ত।
ধন্যবাদ সবাইকে, অভিরাম ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি সকলের প্রতি। যে যেখানে যে অবস্হায় আছেন, আপনারা ভালো থাকুন, সুস্থ থাকুন,আল্লাহ কাছে এই প্রার্থনা করি। সবার প্রতি রইলো শুভ কামনা।আমার জন্য সবাই দোয়া করবেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক গোমতী প্রতিদিন
Theme Customized By Shakil IT Park