1. admin@dailygomutipratidin.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কুমিল্লায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল চক্রের ৭ দালাল আটক; ৩ মাসের কারাদন্ড বুড়িচংয়ে মোকাম ইউনিয়ন বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হোটেলে হাত-পা বাঁধা নারীর লাশ, ‘স্বামীকে’ খুঁজছে পুলিশ বুড়িচংয়ে যুবদলের সদস্য সচিবের সংবাদ সম্মেলন বুড়িচং এসোসিয়েশন ফ্রান্স(বাফ)” এর পূর্ণাঙ্গ কমিটি গঠন ও বাৎসরিক আনন্দ ভ্রমণ-২০২৪ উদযাপিত বুড়িচং সদর ইউনিয়ন জগতপুর গ্রামের  বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ।  চান্দিনা থানা ঘেরাও করেছে পল্লী বিদ্যুৎ কর্মচারী, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ১ বুড়িচং রাজাপুর ইউনিয়ন বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধূরী আর নেই বুড়িচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত

নরসিংদীতে একইস্থানে ট্রেনেকাটা পড়ে নিহত ৫ জন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ৩৪ বার পঠিত

গোমতী প্রতিদিন ডেক্স :

নরসিংদীর রায়পুরায় একইস্থানে ট্রেনেকাটা পড়ে ৫ জন নিহত হয়েছেন। সোমবার(৮ জুলাই) ভোর সাড়ে ৫টা থেকে সকাল ৬টার মধ্যের কোনো এক সময় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন রেলওয়ে পুলিশ ঢাকা জেলার পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন।
সকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী তুর্ণা নিশিতা এক্সপ্রেস বা ঢাকা মেইলের নিচে কাটা পড়ে তারা নিহত হয়েছেন বলে ধারণা করছেন স্থানীয়রা।

পুলিশ সুপার আনোয়ার হোসেন জানান, ঢাকা-চট্টগ্রাম রেলপথের নরসিংদীর রায়পুরা উপজেলার খাকচক ও কমলপুর গ্রামের মধ্যবর্তী রেললাইনে কাটাপড়া ৫ জন পুরুষের মরদেহ পড়ে থাকতে দেখেন ট্রেনযাত্রী ও স্থানীয়রা। খবর পেয়ে সকাল ৭টার দিকে ঘটনাস্থলে পৌঁছে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ি ও ভৈরব রেলওয়ে পুলিশ।

এসময় শরীরের বিভিন্ন অঙ্গ কাটা ও ছড়িয়ে থাকা অবস্থায় ৫ জন পুরুষের মরদেহ পড়েছিল। তাদের আনুমানিক বয়স ১৯ থেকে ২৫ বছরের মধ্যে হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ঠিক কখন কোন ট্রেনে তারা কাটা পড়েছেন সেটি নিশ্চিত হওয়ার চেষ্টা চলছে।

তিনি বলেন, ‘ট্রেনে কাটাপড়েই তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। তাদের স্থানীয়রা কেউ চিনতে পারছেন না। দেখে মনে হয়েছে তারা প্রান্তিক পর্যায়ের খেটে খাওয়া মানুষ। পরিচয় শনাক্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ফিঙ্গারপ্রিন্ট নিয়েছে। পরিচয় শনাক্ত হওয়ার পর নিশ্চিত হওয়া তারা কোথায় যাচ্ছিলেন বা তারা পেশায় কী ছিলেন। মরদেহগুলো উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।’

অপরদিকে ট্রেনে কাঁটা পড়ে অজ্ঞাতনামা পাঁচজন নিহতের কয়েক ঘণ্টা পার না হতেই ট্রেনে কাটা পড়ে ৭০ বছরের আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার দুপুর ১২ টার দিকে জেলার রায়পুরা উপজেলার পৌর শহরের শ্রীরামপুর রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেন রায়পুরার মেথিকান্দা রেলস্টেশনে প্রবেশ করছিল। এসময় স্টেশনের অদূরে শ্রীরামপুর রেলগেট এলাকায় ৭০ বছরের এক ব্যক্তিকে রেললাইনে দাঁড়িয়ে থাকতে দেখেন স্থানীয়রা। ট্রেনের চালকও বারবার হর্ন দিচ্ছিলেন। তারপরও ওই ব্যক্তি রেললাইন থেকে সরে না আসায় ট্রেনের নিচে কাটা পড়েন। এতে তার দেহ দ্বিখণ্ডিত হয়ে যায়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। পরে মরদেহের পরিচয় সনাক্ত কর হয়। তার নাম পরিমল সূত্রধর। তিনি নরসিংদী সদর উপজেলার পৌর শহরের পশ্চিম কান্দাপাড়া মহল্লার মৃত সুরেন্দ্র সূত্রধরের ছেলে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক গোমতী প্রতিদিন
Theme Customized By Shakil IT Park