1. admin@dailygomutipratidin.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুমিল্লায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল চক্রের ৭ দালাল আটক; ৩ মাসের কারাদন্ড বুড়িচংয়ে মোকাম ইউনিয়ন বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হোটেলে হাত-পা বাঁধা নারীর লাশ, ‘স্বামীকে’ খুঁজছে পুলিশ বুড়িচংয়ে যুবদলের সদস্য সচিবের সংবাদ সম্মেলন বুড়িচং এসোসিয়েশন ফ্রান্স(বাফ)” এর পূর্ণাঙ্গ কমিটি গঠন ও বাৎসরিক আনন্দ ভ্রমণ-২০২৪ উদযাপিত বুড়িচং সদর ইউনিয়ন জগতপুর গ্রামের  বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ।  চান্দিনা থানা ঘেরাও করেছে পল্লী বিদ্যুৎ কর্মচারী, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ১ বুড়িচং রাজাপুর ইউনিয়ন বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধূরী আর নেই বুড়িচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত

ব্রাহ্মণপাড়ার মালাপাড়ায় পানিবন্দী মানুষের পাশে থানা নির্বাহী অফিসার ও বিএনপি নেতা।

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা ব্রাহ্মণপাড়ার মালাপাড়া ইউনিয়নে গোমতী নদীতে বিপদ সীমার উপর দিয়ে প্রভাহিত হওয়া ভয়াবহ বন্যার পানিতে গোমতিচরের পানিবন্দী পরিবার এবং গোমতির বেরিবাধের অবস্থার পর্যবেক্ষণে আসেন আজ ২১শে আগস্ট রোজ বোধবার বিকাল ৩ ঘটিকার সময় ব্রাহ্মণপাড়া উপজেলার নির্বাহী অফিসার জনাব স ম আজহারুল ইসলাম ও বিএনপি নেতা হাজী জসিম উদ্দিন জসিম।

পর্যবেক্ষণ শেষে ইউএনও মহোদয় পানিবন্দী পরিবার ও আশ্রয় কেন্দ্রে থাকা মানুষের জন্য তাৎক্ষণিক শুকনো খাবারের ব্যবস্থা নিয়ে মালাপাড়ার ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ আল মামুন ও ওয়ার্ড ইউপি সদস্যগণ কে দিকনির্দেশনা দিয়ে যান।
আরো বলেন মনোহরপুর কংশনগর গোমতী সেতুটি যেহেতু বুড়িচং ব্রাহ্মণপাড়া দেবিদ্বার এই তিনটি থানার কেন্দ্রবিন্দুতে অবস্থিত এই তিনটি থানার মানুষের যাতায়াতের জন্য সেতুটি খুবই গুরুত্বপূর্ণ। এই সেতুটি রক্ষার দায়িত্ব এপার ওপার আপনাদের সকলের , বন্যা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত এই সেতু দিয়ে যেন ভারী যানবাহন চলাচল করতে না পারে সেদিকে সকলে দৃষ্টি রাখবেন।

মাটি খেকুদের দৌরত্বের কারণে চরের উর্বর ফসলি জমি বিলীন ও গুমতির বেরিবাধের ক্ষতি সম্বন্ধে প্রশ্ন করা হলে উত্তরে ইউএনও ব্রাহ্মণপাড়া মহোদয় বলেন বিষয়টা একটি সমন্বিত বিষয় যেহেতু মালাপাড়া ইউনিয়নটি তিনটি থানার কেন্দ্রবিন্দুতে অবস্থিত সেক্ষেত্রে অনেক সময়ই আমরা তাদের শাস্তির আওতায় আনতে পারিনা। তবে আশ্বাস করেন যে ভবিষ্যতে তাদেরকে কঠোরভাবে দমন করা হবে এবং ইতিপূর্বেও আমরা মালাপারা ইউপিতে বেশ কয়েকটি অভিযান করেছি জরিমানা করেছি মামলা দিয়েছি।ভবিষ্যতেও তাদেরকে কঠোরভাবে দমন করা হবে এবং এলাকাবাসী ও সমন্বিতভাবে তাদের অবৈধ ট্রলি আটকে আমাদেরকে জানালে আমরা তাৎক্ষণিক প্রশাসনিকভাবে আইনানুগ ব্যবস্থা নেব ইনশাআল্লাহ।

এবং কুমিল্লা দক্ষিণ জেলার বিএনপি নেতা হাজী জসিম উদ্দিন বলেন সদ্যঘটে যাওয়া দেশের এই ক্লান্তিলগ্নে বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন স্থাপনা ও দুটি থানা সুরক্ষিত থাকায় জেলা ও দেশের মধ্যে আমরা প্রশংসিত হয়েছি এবং এই ভয়াবহ বন্যা পরিস্থিতির মধ্যেও আমার নির্বাচনী এলাকা বুড়িচং ও ব্রাহ্মণপাড়ার মানুষের দুর্দশা লাঘবে আমি ও আমার দল ও দলের নেতাকর্মীদের নিয়ে সর্বোচ্চ সাপোর্ট দিয়ে যাব।
অতীতেও বেশ কয়েকটি বন্যার সময় আমি মালাপারা সহ বুড়িচং ব্রাহ্মণপাড়ার বন্যা কবলিত মানুষের পাশে আমার সর্বোচ্চ টুকু দিয়ে পাশে ছিলাম ইনশাআল্লাহ ভবিষ্যতে ও থাকবো বলে আশ্বাস দিয়েছেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক গোমতী প্রতিদিন
Theme Customized By Shakil IT Park