1. admin@dailygomutipratidin.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুমিল্লায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল চক্রের ৭ দালাল আটক; ৩ মাসের কারাদন্ড বুড়িচংয়ে মোকাম ইউনিয়ন বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হোটেলে হাত-পা বাঁধা নারীর লাশ, ‘স্বামীকে’ খুঁজছে পুলিশ বুড়িচংয়ে যুবদলের সদস্য সচিবের সংবাদ সম্মেলন বুড়িচং এসোসিয়েশন ফ্রান্স(বাফ)” এর পূর্ণাঙ্গ কমিটি গঠন ও বাৎসরিক আনন্দ ভ্রমণ-২০২৪ উদযাপিত বুড়িচং সদর ইউনিয়ন জগতপুর গ্রামের  বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ।  চান্দিনা থানা ঘেরাও করেছে পল্লী বিদ্যুৎ কর্মচারী, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ১ বুড়িচং রাজাপুর ইউনিয়ন বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধূরী আর নেই বুড়িচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত

কুমিল্লার দেবিদ্বার জেনারেল হাসপাতালের উদ্যোগে বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪
  • ৪৭ বার পঠিত

পিয়াল নিজস্ব প্রতিবেদক :

বৃহস্পতিবার (২৯ আগষ্ট) ৫৫ পরিবার ও গত রবিবার (২৫ আগষ্ট) ১১০ পরিবার মোট ১৬৫ পরিবারকে জেনারেল হাসপাতালের কার্যালয়ে সামনে হইতে পিক আপ গাড়ি ভরে বন্যা ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

দেবিদ্বার জেনারেল হাসপাতালে প্রতিষ্ঠাতা পরিচালক চিকিৎসক ও বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর ডা: মোহাম্মদ শাহীন আলম সরকার (এমবিবিএস)তিনি তার নিজস্ব অর্থায়নে কুমিল্লা দেবিদ্বার উপজেলা সুবিল ইউনিয়নের ওয়াহেদ পুর ও শিমনগর সহ গ্রামে দুই ধাপে বন্যা ক্ষতিগ্রস্ত দেড় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,

প্রত্যেক বন্যার্ত পরিবারকে প্যাকেট ভর্তি বিভিন্ন প্রকার খাবার ১ পেকেট করে দেওয়া হয়। খাদ্য সামগ্রী পেয়ে শাহীন আলম সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বন্যা দুর্গত পরিবারের সদস্যরা।

ডা: ফয়সাল সরকার – জানান,
“পরবর্তীতে বন্যার্তদের মাঝে আরও খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। দ্বিতীয় ধাপে ক্ষতিগ্রস্তদের বাড়ী-ঘর মেরামতের জন্য আর্থিক অনুদান প্রদান করা হবে”।
জানা যায়, তিনি দেবিদ্বার জেনারেল হাসপাতালের স্বেচ্ছাসেবী সংস্থা হাসপাতাল প্রতিষ্ঠা করেছে এ প্রতিষ্ঠান সবসময় মানুষের সেবাই করেন।

এছাড়া পবিত্র রমজান উপলক্ষে ইফতার সামগ্রী, প্রতিটি ঈদে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে ঈদ বস্ত্র বিতরণ সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী এবং শীতকালে শীতবস্ত্র বিতরণ করে বিগত ৪৫ বৎসর থেকে সমাজের অসহায় মানুষের জন্য নিরলসভাবে মানবতার কল্যাণে কাজ করে আসছে ডা: মোহাম্মদ শাহীন আলম সরকার (এমবিবিএস) ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক গোমতী প্রতিদিন
Theme Customized By Shakil IT Park